খুলনা, বাংলাদেশ | ৭ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ২১ মে, ২০২৪

Breaking News

  দুই ঘণ্টায় ভোট পড়েছে ৭-৮ শতাংশ : ইসি অতিরিক্ত সচিব
  দুদিনের সফরে ঢাকায় পৌঁছেছেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং

চট্টগ্রামে বৃষ্টিতে বন্ধ খেলা

ক্রীড়া প্রতিবেদক

বৃষ্টির শঙ্কা মাথায় নিয়েই মাঠে গড়েছিল বাংলাদেশ ও জিম্বাবুয়ের মধ্যকার প্রথম টি-টোয়েন্টি। প্রথম ইনিংস ঠিকঠাক সম্পন্ন হলেও দ্বিতীয় ইনিংসের তিন ওভার পেরোতেই বৃষ্টির হানা। এ প্রতিবেদন লেখা পর্যন্ত বৃষ্টিতে খেলা বন্ধ রয়েছে।

বৃষ্টি শুরুর আগে সফরকারী জিম্বাবুয়ের দেওয়া ১২৫ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ৩ ওভার শেষে ১ উইকেট হারিয়ে ১০ রান সংগ্রহ করেছে বাংলাদেশ। ৩ বলে ১ রান করে সাজঘরে ফিরে গেছেন টাইগার ওপেনার লিটন কুমার দাস।

এর আগে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টস হেরে শুরুতে ব্যাট করতে নেমে স্কোরবোর্ডে ৪১ রান যোগ করতেই ৭ উইকেট হারিয়ে নিজেদের ইতিহাসে সর্বনিম্ন রানের লজ্জায় পড়ার শঙ্কায় ছিল সফরকারীরা।

কিন্তু ৮ম উইকেটে মাসাকাদজা–মাদান্দের ৬৫ বলে ৭৫ রানের অবিশ্বাস্য জুটিতে ভর করে শুধু লজ্জাই এড়াল না, সেই সঙ্গে সম্মানজনক পুঁজিও দাঁড় করাল সফরকারীরা। নির্ধারিত ওভারে সবকটি উইকেট হারিয়ে ১২৪ রানে থামে জিম্বাবুয়ের ইনিংস।

স্বাগতিক বোলারদের হয়ে তিনটি করে উইকেট শিকার করেছেন দীর্ঘদিন পর জাতীয় দলে ফেরা মোহাম্মদ সাইফউদ্দিন ও তাসকিন আহমেদ। এ ছাড়া দুটি উইকেট শিকার করেছেন শেখ মেহেদী।

টার্গেট তাড়ায় শুরুতে উইকেট হারাল বাংলাদেশও। ইনিংসের দ্বিতীয় ওভারেই ব্লেসিং মুজারাবানির ভেতরে ঢোকা ডেলিভারি যেন বুঝতেই পারলেন না লিটন কুমার দাস। বোল্ড হয়ে সাজঘরে ফেরার আগে করেছেন তিন বলে স্রেফ এক রান।

বৃষ্টিতে খেলা বন্ধ হওয়ার আগে ৮ বলে ৩ রানে অপরাজিত আছেন অভিষিক্ত তানজিদ তামিম। অন্য প্রান্তে ৭ বলে ৪ রানে টিকে আছেন নাজমুল হোসেন শান্ত।

খুলনা গেজেট/এএজে




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!